www.muktobak.com

বরগুনা প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব, সালেহ সম্পাদক


 মুক্তবাক রিপোর্ট    ১৯ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:২৫    খবর


বরগুনা প্রেসক্লাবের ২০২০ সালের কর্মকর্তা নির্বাচনে দৈনিক ভোরের কাগজ জেলা প্রতিনিধি সঞ্জীব দাস সভাপতি এবং সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আবু জাফর সালেহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

বরগুনা প্রেসক্লাবের নির্বাচনে ২০২০ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাড. সঞ্জীব দাস এবং তৃতীয়বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক সমকাল এর বরগুনা প্রতিনিধি আবু জাফর সালেহ।

নির্বাচিত অন্য কর্মকর্তারা হলেন-দৈনিক আলোকিত বাংলাদেশ ও মোহনা টিভির বরগুনা প্রতিনিধি মো. জাফর হোসেন হাওলাদার (সিনিয়র সহ-সভাপতি), দৈনিক যায়যায়দিন ও বৈশাখী টিভির বরগুনা প্রতিনিধি মো: মিজানুর রহমান (যুগ্ম সাধারণ সম্পাদক), দৈনিক ভোরের পাতার বরগুনা প্রতিনিধি স্বপন দাস (অর্থ সম্পাদক)।

 ১৭ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় সকলকে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (বরগুনা প্রেসক্লাব কর্মকর্তা নির্বাচন-২০১৯) অ্যাড. মো. আনিসুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, অন্য দুই নির্বাচন কমিশনার জাকির হোসেন মিরাজ ও অ্যাড. গোলাম মোস্তফা কাদেরসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।




 আরও খবর