www.muktobak.com

সংসদ সদস্যকে নিয়ে ফেসবুক পোস্ট; সাংবাদিক গ্রেপ্তার


 এ আর জুয়েল    ৫ মে ২০২০, মঙ্গলবার, ৬:০০    খবর


সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় এসএ টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত দুইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। রাত ১২টায় জেলার ধর্মপাশা থানায় ধরমপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাংসদ মোয়াজ্জেম হোসেনের সমর্থক বেনুয়ার হোসেন খান বাদী হয়ে মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, বাদী তার এজহারে উল্লেখ করেছেন, আসামী মাহতাব উদ্দিন তালুকদার তার নিজের ফেসবুকে সোমবার রাত নয়টা ৪৫মিনিটে ‘সাংসদ মোয়াজ্জেম হোসেন কে আটক করা হয়েছে’ লিখে ফেইসবুকে একটি পোস্ট দেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন বেনুয়ার হোসেন খান। মামলা দায়েরের পর তারা বিষয়টি সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবহিত করেন। পরে সদর থানার পুলিশ ধরমপাশা থানা পুলিশের সহায়তায় আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেফতার হওয়ার আগে সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার তার নিজের ফেইসবুক আইডিতে পোস্ট দিয়ে জানান, তার ফেইসবুক আইডিটি কে বা কারা হ্যাক করে সাংসদের বিরুদ্ধে এমন পোস্ট দিয়েছে। এ বিষয়ে তিনি থানায় সাধারন ডায়েরি করতেও চেয়েছেন।




 আরও খবর